বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

নবীগঞ্জ ইউএনও’র সাথে অনলাইন প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পালের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ। বুধবার (১৫ জুলাই) সকালে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি মো. নাবেদ মিয়ার নেতৃত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ সাক্ষাৎ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাসান চৌধুরী, সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্না, যুগ্ম সম্পাদক মো. আলাল মিয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, অনলাইন প্রেসক্লাবের সদস্য নাজমুল ইসলাম, জাফর ইকবাল প্রমুখ।

নবনির্বাচিত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব কমিটিকে শুভেচ্ছা জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। তাই বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশে বিকল্প নেই। সততা ও নিষ্ঠার সাথে নবীগঞ্জে দায়িত্ব পালন করায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পালকে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি মো. নাবেদ মিয়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com